এতটা নিষ্ঠুর কেন তুমি হলে
- রনি মাহমুদ - ফিরে এসো ০৬-০৫-২০২৪

এতটা নিষ্ঠুর কেন তুমি হলে
তোমার প্রতিটি কথা আমার বিশ্বাস ছিল
আমার কল্পনা
আমার আশা
আমার ভালবাসা
সব কিছু মিলেই তো
তুমি ছিলে
এই আমাকে গিরে,
এতটা নিষ্ঠুর কেন তুমি হলে।
তুমি কি ভাল আছো
নাকি ভাল নেই
তোমার কি আমায় নিয়ে কোনো ভাবনা আসে
নাকি কোনো ভাবনাই নেই
আমার জানতে ইচ্ছা করে
খুব জানতে ইচ্ছা করে
এতটা জানতে চাই
তোমার মুখোমুখি হয়ে
অপলক দৃষ্টিতে
তোমার চোখে চোখ রেখে তাকিয়ে থাকতে চাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।